বাংলা ব্লগমোবাইল ফোন

আসছে Xiaomi 14 সিরিজের ফোন

বিশ্বের অন্যতম জনপ্রিয় স্মার্টফোন হল অ্যাপলের আইফোন। সারা বিশ্বে আইফোন প্রেমী আছে। কিন্তু অন্যান্য সুপরিচিত স্মার্টফোন নির্মাতারাও আইফোনকে হারানোর চেষ্টা করছে। এখন Xiaomi একটি নতুন স্মার্টফোন নিয়ে এসেছে। বিশেষজ্ঞরা বলছেন, Xiaomi ফোনটি আইফোনকে ছাড়িয়ে যেতে পারে।

চীনা স্মার্টফোন নির্মাতা Xiaomi তাদের নতুন ফোন Xiaomi 14 চালু করেছে। এই সিরিজে তিনটি ফোন রয়েছে- Xiaomi 14, Xiaomi 14 Pro এবং Xiaomi 14 Ultra। এর মধ্যে সবচেয়ে বেশি আলোচিত ফোন হল Xiaomi 14 Pro। ফোনটিতে অনেক আকর্ষণীয় ফিচার এবং স্পেসিফিকেশন রয়েছে।

Xiaomi 14 Pro বেশ কিছু বড় পরিবর্তন এনেছে। রেন্ডারিংয়ে দেখা গিয়েছে, ফোনটি একটি নতুন ক্যামেরা মডিউল পাবে। যে কারণে ফোনটি আইফোনকেও ছাড়িয়ে যেতে পারবে বলে ধারণা করা হচ্ছে। উপরন্তু, এই ফোনটিতে 2.5D কার্ভড গ্লাস সহ একটি 6.6-ইঞ্চি ফ্ল্যাট স্ক্রিন রয়েছে। তবে এটি আগের ফোনের তুলনায় কিছুটা মোটা।

এই ফোনের ক্যামেরাও হবে চমৎকার। এটি একটি উন্নত ক্যামেরা সেন্সর পাবে। সেলফি ক্যামেরার জন্য একটি হোল-পাঞ্চ কাটআউটও রয়েছে। এই ফোনের ডাইমেনশন হল 161.6 x 75.3 x 8.7 মিমি। ক্যামেরা মডিউলটির দৈর্ঘ্য 13.1 মিমি।

ফোনটিতে চারটি ক্যামেরা রয়েছে। অতিরিক্ত সেন্সরের পরিবর্তে বড় চমকও থাকতে পারে। সামগ্রিকভাবে, এই ফোনটিতে কিছু সেরা বৈশিষ্ট্য এবং স্পেসিফিকেশন রয়েছে যা iPhone 14 এবং iPhone 15 সিরিজের ফোনগুলির থেকে উচ্চতর।

ফোনটিতে একটি 4860mAh ব্যাটারি থাকতে পারে। তবে এই ফোনের দাম এবং স্পেসিফিকেশন সম্পর্কে খুব কমই জানা যায়। Xiaomi 14 সিরিজের ফোন কয়েক দিনের মধ্যে আসতে পারে।

Riyad

i'm an bolger. right now i'm working here. i hope this website helped buy new phone and details.

Leave a Reply

Related Articles

Back to top button