বাংলা ব্লগমোবাইল ফোন

বিক্রি করছে Oppo’র ফোল্ডিং ফোন

OPPO এর Foldi Phone Find N3 Flip বিক্রি হচ্ছে সম্প্রতি, এই ফোনটি চীনা বাজারে লঞ্চ করা হয়েছে। এবার বিশ্ববাজারে বিক্রি শুরু হয়েছে। এই ফোনের দাম লাখ টাকা। Oppo Find N3 ফ্লিপ ফোন দুটি রঙে পাওয়া যায়: ক্রিম গোল্ড এবং স্লীক ব্ল্যাক।

এই ফোন দুটি সিম কার্ড সমর্থন করে। ফোনটি অ্যান্ড্রয়েড 13-এর উপর ভিত্তি করে কালার OS 13.2-তেও চলে৷ এই ফোনটি ফুল HD রেজোলিউশন সহ একটি 6.8-ইঞ্চি ATP AMOLED অভ্যন্তরীণ ডিসপ্লে সহ আসে৷ এছাড়াও একটি AMOLED প্যানেল সহ একটি 3.26-ইঞ্চি ওভারলে ডিসপ্লে রয়েছে৷ Oppo Find N3 ফ্লিপ ফোন MediaTek Dementia 9200 চিপ দ্বারা চালিত। এতে রয়েছে 12GB RAM এবং 256GB ইন্টারনাল স্টোরেজ।

এই ফোল্ডেবল ফোনটিতে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। 50 মেগাপিক্সেলের একটি প্রধান ক্যামেরা রয়েছে। যা একটি Sony IMX 890 সেন্সর দিয়ে সজ্জিত। এটি একটি 48-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড-এঙ্গেল ক্যামেরা দিয়ে সজ্জিত। এই ক্যামেরায় একটি Sony সেন্সরও থাকবে। এবং একটি 32-মেগাপিক্সেল টেলিফটো লেন্স আছে। ভিতরের স্ক্রিনে একটি 32-মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে।

Oppo Find N3 ফ্লিপ ফোনে দুটি স্পিকার রয়েছে। এই স্পিকার ডলবি অ্যাটমস সমর্থন করে। এই ফোনে একটি 4300mAh ব্যাটারি রয়েছে যা 44W SuperVoc চার্জিং সমর্থন করে। বায়োমেট্রিক প্রমাণীকরণের জন্য ফোনের পাশে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে। এছাড়াও Bluetooth 5.3 এবং একটি USB Type-C পোর্টের জন্য সমর্থন রয়েছে।

Riyad

i'm an bolger. right now i'm working here. i hope this website helped buy new phone and details.

Leave a Reply

Related Articles

Back to top button