বাংলা ব্লগমোটর সাইকেল

লঞ্চ করলো TVS এর নতুন বাইক Apache RTR 160 4V FI

TVS একটি নতুন বাইক Apache RTR 160 4V FI লঞ্চ করেছে। আজকে আমরা এই বাইক নিয়ে আলোচনা করবো। প্রথমেই বইকটির পারফরমেন্স সম্পর্কে জানা যাক

Apache RTR 160 4V FI

RIDE MODES
শুধুমাত্র একটি বোতাম টিপে, প্রথম-ইন-সেগমেন্ট রাইড মোডগুলি আপনাকে যেকোনো রাইডিং অবস্থার সাথে মানিয়ে নিতে সক্ষম করে। আবহাওয়া হোক বা ট্র্যাক অবস্থা, অপ্রতিরোধ্য থাকুন কারণ ABS এবং ইঞ্জিন প্রতিটি মোডে সর্বোত্তম পারফরম্যান্স প্রদানের জন্য রেস-টিউনড।

Urban Mode
শহুরে মোড সহ শহরের রাস্তায় অপ্রতিরোধ্য হোন, যা দ্রুত ত্বরণ এবং মন্থন সক্ষম করে। ABS একটি তীক্ষ্ণ প্রতিক্রিয়া প্রদানের জন্য অপ্টিমাইজ করা হয়েছে, তাই আপনি যখনই প্রয়োজন তখনই আপনি অবিকল থামতে পারেন এবং শহুরে ট্র্যাফিক এবং তীক্ষ্ণ কোণে সহজেই কৌশলে চালাতে পারেন।

Rain Mode
এমনকি উপাদানগুলি আপনার কর্মক্ষমতা বন্ধ করতে পারে না, একটি তীক্ষ্ণ ABS প্রতিক্রিয়া এবং শক্তিশালী লিভার স্পন্দন অনুভূতি সহ, রেইন মোড এমনকি কঠোর পরিস্থিতিতেও আত্মবিশ্বাসকে অনুপ্রাণিত করে। এটি আপনাকে সমস্ত ভূখণ্ডে উচ্চতর নিয়ন্ত্রণ দেয়।

Sport Mode
আপনার রেস মেশিনের অপ্রতিরোধ্য শক্তি উন্মোচন করুন এবং সর্বাধিক পাওয়ার আউটপুট এবং আপনাকে সম্পূর্ণ নিয়ন্ত্রণ দেওয়ার জন্য অপ্টিমাইজ করা একটি ABS প্রতিক্রিয়া সহ ট্র্যাকটি জয় করুন। থ্রোটলের প্রথম মোচড় থেকেই আক্রমণাত্মক হাই-স্পিড অপারেশন এবং একটি হাই-থ্রাস্ট লঞ্চ সহ, তীক্ষ্ণ ত্বরণ প্রদানের জন্য ইঞ্জিনটি রেস-টিউনড।

Apache RTR 160 4V FI fuel injection

RACE TUNED FUEL INJECTION
সম্পূর্ণ নতুন TVS Apache RTR 160 4V রেস টিউনড ফুয়েল ইনজেকশন (RT-Fi) প্রযুক্তি দ্বারা চালিত। এটি একটি বর্ধিত পারফরম্যান্স যা রেসাররা একটি সাহসী, ভবিষ্যতবাদী এবং শক্তিশালী নতুন অবতারে Apache RTR সিরিজ সম্পর্কে পছন্দ করে। উন্নত প্রযুক্তির সুবিধা হল:
• বর্ধিত পাওয়ার ডেলিভারি
• চমৎকার জ্বালানী দক্ষতা
• উন্নত ইঞ্জিন স্থায়িত্ব
• উন্নত নির্গমন নিয়ন্ত্রণ
• সীমাহীন রেসিং রোমাঞ্চ

Apache RTR 160 4V FI bullpup exhaust

BULLPUP EXHAUST
নতুন এবং হালকা ষাঁড়ের কুকুরের নিষ্কাশন শক্তি থেকে ওজনের অনুপাতকে উন্নত করে এবং নিষ্কাশন নোটকে উন্নত করে। এখন আপনি দ্রুত যেতে পারেন এবং অপ্রতিরোধ্য হতে পারেন।

Apache RTR 160 4V FIadjustable levers

ADJUSTABLE LEVERS
আপনাকে সর্বদা আরামদায়ক রাখতে সিএএম অ্যাডজাস্টার সহ স্ট্যান্ডার্ড 3-স্টেপ অ্যাডজাস্টেবল ব্রেক এবং ক্লাচ লিভার সহ আপনার রাইডিং পারফরম্যান্সকে পরবর্তী স্তরে নিয়ে যান। লিভার সহজে কোনো অতিরিক্ত টুল ছাড়া সমন্বয় করা যেতে পারে.

Apache RTR 160 4V FI race derived engine

RACE DERIVED ENGINE
TVS Apache RTR 160 4V একটি 159.7 cc, 4-ভালভ, পেটেন্ট রেস-ডিরাইভড O3C ডিজাইন সহ তেল-কুলড ইঞ্জিন পায়, যা 17.55 PS এর সর্বোচ্চ শক্তি মন্থন করে। ইঞ্জিনটি একটি 5-স্পীড সুপার-স্লিক গিয়ার বক্সের সাথে সংযুক্ত যা একটি সুনির্দিষ্ট এবং শক্তিশালী রাইডিং অভিজ্ঞতা প্রদান করে।

Apache RTR 160 4V FI dlide through technology

GLIDE THROUGH TECHNOLOGY
লো স্পিড আরবান রাইডিংয়ের জন্য ইন-বিল্ট ফার্স্ট-ইন-সেগমেন্ট বৈশিষ্ট্য যা থ্রোটল অপারেশন ছাড়াই অত্যন্ত মসৃণ এবং নিয়ন্ত্রিত রাইডকে সক্ষম করে। ভারী ট্র্যাফিক চলাকালীন এটি একটি সুবিধাজনক বৈশিষ্ট্য, যেখানে ক্লাচ এবং থ্রটল লিভারের সিঙ্ক্রোনাইজেশনের প্রয়োজনীয়তা ইঞ্জিন স্টল না করেই বাদ দেওয়া হয়। থ্রোটল ছাড়াই জিটিটি বৈশিষ্ট্য সহ সর্বাধিক গতি নিম্নরূপ –
ক ১ম গিয়ার – ৭ কিমি প্রতি ঘণ্টা
খ. ২য় গিয়ার – ১২ কিমি প্রতি ঘণ্টা
গ. 3য় গিয়ার – 17 কিমি প্রতি ঘণ্টা

DESIGN & STYLE

Apache RTR 160 4V FI new racing seat

NEW RACING SEAT
নতুন ডুয়াল টোন রেসিং সীটটি রাইডারদের আরামের জন্য অপ্টিমাইজ করা হয়েছে যা আপনাকে চুম্বকের মতো গ্রিপ দেয় এবং একই সাথে কোণারিং এবং কৌশল করার সময় সহজেই চারপাশে স্লাইড করতে দেয়।

Apache RTR 160 4V FI aggressive new headlamp

AGGRESSIVE NEW HEADLAMP
নতুন এলইডি হেডল্যাম্পটি আগ্রাসন এবং কার্যকারিতা উভয়েরই ভীতিকর বিবৃতি হিসাবে ডিজাইন করা হয়েছে। LED DRL-এর সাথে সাথে, হেডল্যাম্পটি তার তীব্র দৃষ্টি এবং অবিচ্ছিন্ন ডিজাইনের সাথে প্রতিযোগিতার নিচে তাকানোর সময় সর্বাধিক উজ্জ্বলতা প্রদান করে।

Apache RTR 160 4V FI aggressive tank cowl

AGGRESSIVE TANK COWL
স্ট্রিট-ফাইটার পেশীবহুল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হয়ে, অ্যারোডাইনামিক ট্যাঙ্ক কাউলটি যেকোন গতিতে আপসহীন পরিচালনার জন্য কম ডাউনফোর্স অর্জনের জন্য ইঞ্জিনিয়ার করা হয়েছে। সব-নতুন আক্রমনাত্মক ডিজাইন খেলা নতুন ভিজ্যুয়াল গ্রাফিক্স যা আপনাকে একটি অতুলনীয় রাস্তা উপস্থিতি দেয়।

SAFETY & CONNECTIVITY

Apache RTR 160 4V FI roto petal disc brake

ROTO PETAL DISC BRAKE
সামনে এবং পিছনে বিশেষভাবে ডিজাইন করা রোটো-পেটাল ডিস্ক ব্রেক আপনাকে আক্রমনাত্মক স্টপিং পাওয়ার এবং দ্রুত তাপের অপচয় দেয়, তাই আপনি সর্বদা নিয়ন্ত্রণে থাকেন।

Apache RTR 160 4V FI super moto ABS

SUPER MOTO ABS
নিয়ন্ত্রণ এই আনন্দদায়ক ছিল না. সমস্ত নতুন Apache RTR 160 4V এখন সিঙ্গেল চ্যানেল সুপার-মোটো ABS ইউনিট দিয়ে সজ্জিত, যেটি রেসট্র্যাকে তৈরি এবং পরীক্ষা করা হয়েছে। নতুন ব্রেক সিস্টেম তীক্ষ্ণ প্রতিক্রিয়ার অনুমতি দেওয়ার সময় চূড়ান্ত ব্রেকিং নিয়ন্ত্রণ প্রদান করে

Apache RTR 160 4V FI

SmartXconnect
SmartXconnect-এর সাথে ব্লুটুথ কানেক্টিভিটির নেতৃত্বে থাকা সেগমেন্টে রেস টেলিমেট্রি, টার্ন-বাই-টার্ন নেভিগেশন এবং কল/এসএমএস অ্যালার্ট সম্পর্কিত তথ্য রয়েছে, যা আপনার অ্যান্ড্রয়েড ফোনে TVS কানেক্ট অ্যাপ্লিকেশন ডাউনলোড করে সহজেই অ্যাক্সেস করা যেতে পারে।

Apache RTR 160 4V FI all new high grip tyres

ALL NEW HIGH GRIP TYRES
নতুন Apache RTR 160 4V নতুন হাই গ্রিপ CEAT টায়ারের সাথে ফিট করা হয়েছে যা আপনাকে শহরের রাস্তা এবং হাইওয়েতে সম্পূর্ণ নিয়ন্ত্রণ এবং চমৎকার দিকনির্দেশনামূলক হ্যান্ডলিং দেয়। উচ্চ গ্রিপ যৌগটি শুষ্ক এবং ভেজা পৃষ্ঠে সর্বোত্তম ব্রেকিং নিশ্চিত করে, সমস্ত ভূখণ্ডে আপনার নিরাপত্তা নিশ্চিত করে।

এখানে আরো তথ্য আছে. ভিজিট করুন : TVS Apache RTR 160 4V FI Price In BD

Riyad

i'm an bolger. right now i'm working here. i hope this website helped buy new phone and details.

Leave a Reply

Related Articles

Back to top button