মোটর সাইকেল

আবারো নতুন 3 টি রঙে বাজারে আসলো KTM Duke 250

Duke 250 জনপ্রিয় বাইক নির্মাতা KTM-এর একটি জনপ্রিয় বাইক। কোম্পানিটি সম্প্রতি Duke 250 এর একটি নতুন সংস্করণ লঞ্চ করেছে। মূলত, মোটরসাইকেলে দুটি নতুন পেইন্ট স্কিম যোগ করা হয়েছে। এই আপডেট এর সাথে বাইকটি তিনটি রঙে পাওয়া যাবে: ব্ল্যাক অ্যান্ড ব্লু, সেরামিক হোয়াইট এবং ইলেক্ট্রনিক অরেঞ্জ।

KTM Duke 250 সবসময় ইঞ্জিন এবং পারফরম্যান্সের দিক থেকে এগিয়ে থাকে। এটি একটি 249cc সিঙ্গেল-সিলিন্ডার লিকুইড-কুলড ইঞ্জিন দ্বারা চালিত যা সর্বোচ্চ 30.57 PS শক্তি উত্পাদন করে। এবং টর্ক 25 Nm। একটি 6-স্পীড গিয়ারবক্স দিয়ে সজ্জিত। এছাড়াও একটি স্লিপার ক্লাচ এবং একটি অ্যান্টি-জাম্প ক্লাচ থাকছে।
সিরামিক হোয়াইট এবং ইলেকট্রনিক কমলা রঙের সংযোজন বাইকটিকে অত্যন্ত নান্দনিকভাবে আনন্দদায়ক করে তোলে। মোটরসাইকেলের গতিশীল সাসপেনশন এবং চেসিস এটিকে অন্যান্য মোটরসাইকেল থেকে আলাদা করে তোলে। স্পোর্টি লুকও। এর মানে হল KTM ডিউক সবসময় বাজারে আলাদাভাবে উপস্থিত থাকে। বাইকটি ইনভার্টেড ফর্ক এবং মনোশক অ্যাবজর্বার দিয়ে সজ্জিত। ব্রেক করার জন্য, ডুয়াল-চ্যানেল অ্যান্টি-লক ব্রেকিং সিস্টেম এবং অ্যালয় হুইল সহ উভয় চাকায় ডিস্ক ব্রেক রয়েছে। কেটিএম ডিউকের কার্ব ওজন 162 কেজি এবং আসনের উচ্চতা 800 মিমি।

Riyad

i'm an bolger. right now i'm working here. i hope this website helped buy new phone and details.

Leave a Reply

Related Articles

Back to top button