Oppo Find X7 Pro বিশ্বের প্রথম স্মার্টফোন যাতে থাকছে এই অত্যাধুনিক ফিচার

Oppo-এর জনপ্রিয় Reno সিরিজের নতুন স্মার্টফোন এই সপ্তাহে লঞ্চ হতে চলেছে ।

Oppo Reno 11 সিরিজটি আগামী বৃহস্পতিবার, নভেম্বর 23, Oppo Pad Air 2 এর সাথে লঞ্চ করা হবে। এর পরে, চীনা কোম্পানি তার পরবর্তী ফ্ল্যাগশিপ সিরিজ Oppo Find X7-এর উপর ফোকাস করবে, যা 2024-এর প্রথম দিকে লঞ্চ হবে বলে জানা গেছে। এই সিরিজের সর্বশেষ মডেল, Oppo Find X7 Pro, এখন আশ্চর্যজনক ক্যামেরা স্পেসিফিকেশন সহ লঞ্চ করা হয়েছে।

টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন ওয়েইবোতে (একটি চীনা মাইক্রোব্লগিং সাইট) একটি পোস্টে ঘোষণা করেছে যে Oppo Find X7 Pro হবে বিশ্বের প্রথম স্মার্টফোন যার একটি ডুয়াল পেরিস্কোপ টেলিফটো ক্যামেরা রয়েছে৷ প্রতিবেদনে আরও বলা হয়েছে যে Oppo Find X7 Pro-তে একটি কোয়াড-ক্যামেরা সেটআপ থাকবে, যা তার পূর্বসূরির ট্রিপল-ক্যামেরা সিস্টেমের তুলনায় উল্লেখযোগ্য বড় আপগ্রেড।

টিপস্টাররা দাবি করেছেন যে Oppo Find এর পিছনের ক্যামেরাটিতে 1/1.56-ইঞ্চি সেন্সর সাইজ এবং 2.7x অপটিক্যাল জুম সহ একটি 50-মেগাপিক্সেল Sony IMX890 সেন্সর রয়েছে, সেইসাথে একটি 50-মেগাপিক্সেল Sony IMX858 সেন্সর একটি 1/1.56-inch/41inch-এর সাথে রয়েছে। এবং 6x অপটিক্যাল জুম। ফোনের পিছনের ক্যামেরাটিতে 50-মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-এঙ্গেল লেন্স রয়েছে বলে গুজব রয়েছে।

ডিজিটাল চ্যাট স্টেশনটি আরও প্রকাশ করেছে যে Oppo Find X7 Pro ক্যামেরাটি নতুন XDA Solution (XCD) দিয়ে সজ্জিত হবে, যা বিখ্যাত ক্যামেরা নির্মাতা Hasselblad-এর সহযোগিতায় উন্নত রঙের ক্রমাঙ্কন অফার করবে। উদ্ভাবনী Oppo Find X7 Pro ক্যামেরা ব্যবহারকারীদের একটি উচ্চ-মানের এবং বহুমুখী ফটোগ্রাফির অভিজ্ঞতা প্রদান করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *