Red magic 9 Pro ফুল রিভিউ,স্পেসিফিকেশন এবং মূল্য

রেডম্যাজিক নিয়মিতভাবে আমাদের কিছু প্রিয় গেমিং ফোন প্রকাশ করে তাদের সাধ্যের মধ্যে, প্রিমিয়াম হার্ডওয়্যার এবং মসৃণ ডিজাইনের জন্য ধন্যবাদ। রেডম্যাজিক 9 প্রো এর থেকে আলাদা নয়, একটি শক্তিশালী কোয়ালকম স্ন্যাপড্রাগন 8 জেন 3 চিপ, 16 জিবি র‌্যাম এবং একটি 6.8-ইঞ্চি 120Hz FHD স্ক্রিন একটি ফোনে প্যাক করে যার দাম $700-এর কম – 2023 সালের শেষের দিকে এটি একটি কৃতিত্ব।
এই মূল্যের পয়েন্টে একটি শক্তিশালী গেমিং ফোন তৈরি করার সাথে কিছু আপস রয়েছে। যদিও ভয়ানক ক্যামেরাগুলি সাধারণত প্রত্যাশিত হয়, আমরা ডিজাইনের পরিবর্তন দ্বারা হতাশ হয়েছিলাম, যা ভিজ্যুয়াল শৈলীর জন্য ব্যবহারিকতাকে ত্যাগ করে। কিছু ত্রুটি থাকা সত্ত্বেও, রেডম্যাজিক বাজারের সেরা গেমিং ফোনগুলির মধ্যে একটি তৈরি করেছে, যা পারফরম্যান্স বা ব্যাটারি লাইফকে ত্যাগ না করেই আপনাকে সবচেয়ে চাহিদাপূর্ণ অ্যান্ড্রয়েড গেম খেলতে যা যা প্রয়োজন তা অফার করে।

Nubia RedMagic 9 Pro
SoCSnapdragon 8 Gen 3
RAM12GB, 16GB
Storage256GB, 512GB
Battery6500mAh
PortsUSB-C, 3.5mm
Operating SystemAndroid 14
Front camera16MP
Rear camera50MP (primary), 50MP (ultrawide)
Dimensions164 x 76.4 x 8.9mm
ColorsWhite (transparent), Black (matt), Grey (Transparent)
Display typeFHD+, 120Hz
Weight226g
Charge speed80W
Display dimensions6.8″
Display resolution2480x 1116
SIM supportDual SIM
Cellular connectivity5G
Wi-Fi connectivityWi-Fi 7
Bluetooth5.3

মূল্য

তিনটি রেডম্যাজিক 9 প্রো মডেলের দাম রেডম্যাজিক 8 প্রো-এর মতোই: 12GB RAM/256GB স্লিট মডেলের জন্য $650 এবং 16GB RAM/512GB সাইক্লোন এবং স্নোফল মডেলের জন্য $749৷ এটি একটি বছরে আশ্চর্যজনক মনে হতে পারে যখন বেশিরভাগ অ্যান্ড্রয়েড ফ্ল্যাগশিপের দাম বেড়েছে, তবে রেডম্যাজিক 9 প্রো এর উন্নতিগুলি আসলে এতটা আলাদা নয়। দাম বেড়ে গেলে সুপারিশ করা কঠিন হবে।

Redmagic 9 Pro-এর প্রি-অর্ডারগুলি 27 ডিসেম্বর, 2023 থেকে শুরু হয় এবং বিক্রি শুরু হয় 3 জানুয়ারী, 2024-এ Redmagic-এর ওয়েবসাইটের মাধ্যমে৷

RedMagic 9 Pro বিশ্বব্যাপী উপলব্ধ, কিন্তু RedMagic 8 Pro এর মত এতে সংযোগের অভাব রয়েছে। mmWave 5G সমর্থিত নয়, তাই মার্কিন যুক্তরাষ্ট্রে স্থিতিশীল এবং দ্রুত 5G পাওয়া আপনার ক্যারিয়ারের উপর নির্ভর করে কঠিন হতে পারে।

নকশা

রেডম্যাজিক রেডম্যাজিক 8 সিরিজের ফোনগুলির ব্লকী, কার্যকরী নান্দনিকতা ধরে রেখেছে, তবে লক্ষণীয় পরিবর্তন রয়েছে। যদিও আকৃতি এবং আকার একই থাকে, আপনি অবিলম্বে লক্ষ্য করবেন যে ফোনের পিছনে কোনও ক্যামেরা বাম্প নেই।

রেডম্যাজিক 9 প্রো এর পিছনের ক্যামেরাগুলি একটি কাঁচের প্যানেলের পিছনে রাখা হয়েছে যা একটি ছোট ব্যতিক্রম সহ ফোনের পুরো পিছনে কভার করে। এর মানে ফোনটি ফ্ল্যাট পড়ে আছে এবং আপনি কেস ব্যবহার না করলে ক্যামেরার ক্ষতি হওয়ার কোনো ঝুঁকি নেই। ব্যতিক্রম হল ফ্ল্যাশলাইট, যা ফোনের পিছন থেকে এক মিলিমিটারেরও কম প্রসারিত হয়।

এটি দেখতে সুন্দর, কিন্তু ব্যবহারিক সমস্যা উত্থাপন করে। প্রথমত, পিছনের প্যানেলটি ফ্লাশ হলে ক্যামেরায় আঙ্গুলের ছাপ বা দাগ পাওয়া অনেক সহজ। রেডম্যাজিক 9 প্রো দিয়ে ফটো তোলার সময়, আমি ঝাপসা ছবি এড়াতে পিছনের গ্লাসটি মুছতে থাকি; নুবিয়ার কেসের পরিবর্তে একটি মাইক্রোফাইবার কাপড় দিয়ে ফোনটি পাঠানো উচিত ছিল।

কেসটির কথা বলতে গেলে, রেডম্যাজিক 9 প্রো এর সাথে আসা পাতলা প্লাস্টিকের কেসটি আঘাত করা আরও সমস্যা তৈরি করে। ক্যামেরার লেন্সগুলির জন্য গর্ত রয়েছে (সম্ভবত দাগ প্রতিরোধ করার জন্য), কিন্তু কোন প্রান্ত নেই। ধুলো, লিন্ট, এবং আপনার আঙ্গুলগুলি এই ফাঁকগুলিতে আটকে যায়, লেন্সগুলিকে ঢেকে রাখা গ্লাসটিকে আরও ঝাপসা করে। এই নকশা এমনকি দৈনন্দিন ফটোগ্রাফি কঠিন করে তোলে. যদিও এটি একটি দুর্দান্ত নান্দনিকতার জন্য তৈরি করে, আমি সাহায্য করতে পারি না তবে মনে করি যে নুবিয়া অপ্রয়োজনীয় ফ্লেয়ারের পক্ষে রেডম্যাজিক সিরিজটিকে কম উপযোগী করে তুলেছে।

ভলিউম রকারটি পাওয়ার বোতামের উপরে ফোনের ডানদিকে সরানো হয়েছে এবং ভুল চাপ এড়াতে একটি গোল বোতাম দিয়ে প্রতিস্থাপিত হয়েছে। আমি সত্যিই এই ছোট কিন্তু কার্যকরী পরিবর্তনটি পছন্দ করেছি কারণ আমি সহজেই বোতামগুলিকে আলাদা করতে পারি, বিশেষ করে যখন আমি নতুন লেআউটে অভ্যস্ত হয়েছি।

পাওয়ার বোতামের নীচে রয়েছে গেম স্পেস সুইচ (পরে আরও বেশি) এবং তার নীচে একটি কেন্দ্রীয় USB-C পোর্ট রয়েছে৷ ফোনের উপরের অংশে একটি 3.5 মিমি হেডফোন জ্যাক রয়েছে৷ টাচ ট্রিগারগুলি প্রথম নজরে মিস করা সহজ, কিন্তু উল্লম্বভাবে ধরে রাখা হলে সেগুলি ফোনের ডানদিকে থাকে এবং উপরের এবং নীচের ডান কোণে সামান্য ইন্ডেন্টেশন দ্বারা চিহ্নিত করা হয়।

Asus ROG সিরিজের ফোনগুলি পাঁচ-মাইল ব্যাসার্ধের মধ্যে সবাইকে বলার চেষ্টা করছে যে আপনি আসলে একটি গেমিং ফোন ব্যবহার করছেন, তবে নুবিয়া এলইডি এবং শব্দ অন্তর্ভুক্ত করার সিদ্ধান্ত নিয়েছে। এই বিষয়ে আমাদের আরও পরিশীলিত পদ্ধতি রয়েছে। এলইডির একটি সেট টাচ শাটারের নীচে একটি পাতলা স্ট্রিপে বসে এবং আরেকটি সেট ফোনের পিছনে “09” লোগোটি আলোকিত করে। সৌভাগ্যবশত এটি একটি সীমিত নকশা, কিন্তু আমি চাই সবকিছু পরিষ্কার করার জন্য একটি সাদা আলোর বিকল্প থাকত। কুলিং ফ্যান চালু হলে, এটি ঘোরার সাথে সাথে আরেকটি LED আলোকিত হবে। এই সব আলো সম্পূর্ণরূপে কাস্টমাইজ বা নিষ্ক্রিয় করা যেতে পারে.

আমি RedMagic 9 Pro এর চেহারা পছন্দ করি, তবে এটি গত বছরের ডিজাইনের তুলনায় কম কার্যকরী মনে হয়। এটি এখনও পর্যন্ত রেডম্যাজিকের সেরা ফোন, তবে আমি আশা করছিলাম যে পিছনের ক্যামেরাটি অপ্রয়োজনীয় ফ্ল্যাশব্যাক সমস্যা সৃষ্টি করবে না।


ডিসপ্লে

Redmagic 9 Pro-তে একটি 6.8-ইঞ্চি AMOLED ডিসপ্লে রয়েছে যা 120 Hz পর্যন্ত পৌঁছায়৷ এটি প্রায় Redmagic 8 Pro-এর মতোই একই স্ক্রিন, তবে প্রায় 300 নিটের উজ্জ্বলতায় সামান্য উন্নতি সহ৷

এই ফোনটি 120, 90 এবং 60Hz রিফ্রেশ হারের মধ্যে স্যুইচ করতে পারে। এছাড়াও একটি স্বয়ংক্রিয় বিকল্প রয়েছে যা অ্যাপ বা গেমের উপর নির্ভর করে রিফ্রেশ হার পরিবর্তন করে। রেডম্যাজিক 9 প্রো সর্বদা সর্বোচ্চ রিফ্রেশ রেট চেষ্টা করে, তাই আমি বেশিরভাগ সময় এটি অটোতে রেখে দিই, তবে আপনি যদি ব্যাটারি লাইফ নিয়ে চিন্তিত হন তবে আপনি এটি 60Hz এ সেট করতে পারেন।

AMOLED স্ক্রিন মানে উজ্জ্বল রং এবং গভীর কালো। রেডম্যাজিক 9 প্রো বেশ কয়েকটি রঙের মোড বিকল্প অফার করে, তবে আমি কালার মোডে স্থির হয়েছি, যা স্ক্রীনকে অতিরিক্ত পরিপূর্ণ না করেই রঙগুলিকে প্রাণবন্ত রাখে।

আপনি যদি আপনার স্মার্টফোনে নিয়মিত প্রতিযোগিতামূলক গেম খেলেন, তাহলে সম্ভবত আপনার কাছে সেরা অ্যান্ড্রয়েড-সামঞ্জস্যপূর্ণ কন্ট্রোলারগুলির মধ্যে একটি আছে, কিন্তু যদি না থাকে, তাহলে RedMagic 9 Pro 960Hz টাচ স্যাম্পলিং রেটকে সমর্থন করে, যা আপনার ফোনের স্ক্রীনকে সেরা শক্তিশালী এবং সবচেয়ে প্রতিক্রিয়াশীল করে তোলে। বাজারে, টুইচ গেমিংয়ের জন্য আদর্শ।

সফটওয়্যার

রেডম্যাজিক 9 প্রো সফ্টওয়্যারটি দুর্দান্ত যদি আপনি এটিকে আপনার পছন্দ অনুসারে কাস্টমাইজ করেন। যখন সফ্টওয়্যার বৈশিষ্ট্যের কথা আসে, নুবিয়া গুণমানের চেয়ে পরিমাণে বেশি, এবং রেডম্যাজিক 9 প্রোও এর ব্যতিক্রম নয়। সেটিংস যৌক্তিকভাবে সংগঠিত হয় না। আপনি যদি আগে কখনও রেডম্যাজিক ওএস ব্যবহার না করে থাকেন, তাহলে বিভিন্ন বিকল্প কোথায় লুকানো আছে তা খুঁজে বের করার চেষ্টা করতে আপনি কয়েক দিন ব্যয় করবেন।
হোম স্ক্রীন থেকে আমি যেকোন ব্লোটওয়্যার অ্যাপস মুছে ফেলার পর (আমি মনে করি না যে কাউকে তাদের গেমিং ফোনে Booking.com অ্যাপটি প্রি-ইনস্টল করতে হবে), আমি সেটিংসে গিয়েছিলাম, যেখানে নুবিয়ার সব ব্যবহারিক সফ্টওয়্যার কৌশল রয়েছে। . সেগুলির মধ্যে প্রচুর আছে যেখানে আপনি ফোনের LED রঙ থেকে ফ্যান মোড পর্যন্ত সফ্টওয়্যার সেটিংস কাস্টমাইজ করতে পারেন৷ আপনি এখানে আবেদন করতে পারেন এমন ব্যক্তিগতকরণের স্তরের আমি প্রশংসা করি, তবে আপনি কী কনফিগার করতে চান তা খুঁজে বের করার জন্য সেটিংস খনন করা একটি আসল কাজ। আপনি কাস্টমাইজ করতে পারেন এবং কি করতে পারবেন না তার জন্য কিছু অদ্ভুত বিকল্প রয়েছে। উদাহরণস্বরূপ, আপনি যখন ফিঙ্গারপ্রিন্ট আনলক অ্যানিমেশন পরিবর্তন করতে পারেন, তখন আপনি বোতামটির চেহারা পরিবর্তন করতে পারবেন না, যা বেশিরভাগ ওয়ালপেপারে এর ভবিষ্যত নিয়ন চেহারার সাথে জায়গার বাইরে দেখায়।

ফোন সেটিংসের একটি বিশদ ব্যাখ্যা এখানে সহায়ক হবে, এবং রেডম্যাজিক ফোনগুলির জন্য একটি ডেডিকেটেড অ্যাপে নির্দিষ্ট সেটিংস সংহত করা আরও বেশি সহায়ক হবে। রেডম্যাজিক ডিভাইসের মতো জটিল বৈশিষ্ট্য সহ ফোনের জন্য, স্টক অ্যান্ড্রয়েড সেটিংস অ্যাপটি যথেষ্ট নয়।

সবচেয়ে উল্লেখযোগ্য নতুন বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি হল ফেস আনলক, যা কখনও কখনও কাজ করতে পারে। এটি সাধারণত প্রথম চেষ্টাতেই আমার মুখ চিনতে পারে, কিন্তু ছবিটি প্রক্রিয়া করতে কয়েক সেকেন্ড সময় লাগে, তাই আমি শেষ পর্যন্ত দ্রুত ফিঙ্গারপ্রিন্ট রিডারে স্যুইচ করেছি।

সমস্ত অন্তর্ভুক্ত সফ্টওয়্যারগুলির মধ্যে, নুবিয়া সত্যিই আপনাকে ব্যবহার করতে চায়: গেম স্পেস৷ এই বিশেষ অ্যাপটি Android-এর জন্য একটি গেম লঞ্চার যা গেমের পারফরম্যান্স থেকে শুরু করে জেনার-নির্দিষ্ট রঙের সেটিংস পর্যন্ত আপনার গেমিং অভিজ্ঞতাকে সূক্ষ্ম-টিউন করার জন্য প্রয়োজনীয় সেটিংস অন্তর্ভুক্ত করে।

আমি অপ্রয়োজনীয় গিমিকগুলির একটি বড় অনুরাগী নই, তবে আমি ফোনের পাশে ডেডিকেটেড গেমিং স্পেস সুইচটি খুব দরকারী বলে মনে করেছি। গেমগুলির জন্য আপনার ফোনের অ্যাপ ড্রয়ারের মাধ্যমে ঘোরাঘুরি করার পরিবর্তে, আপনি কেবল একটি সুইচ ফ্লিক করুন এবং আপনার সমস্ত গেম আপনার সামনে রয়েছে৷ এই সুইচ সক্রিয় করা হোম স্ক্রিনে ফিরে আসা থেকে সোয়াইপ প্রতিরোধ করে। আপনি যদি খেলার সময় ঘটনাক্রমে গেমগুলি বন্ধ করেন তবে এটি কার্যকর।

খেলার মাঠের কভারও রয়েছে। সেটিংস সামঞ্জস্য করতে বা গেমটি ছেড়ে না দিয়ে হার্ডওয়্যার ব্যবহার পরীক্ষা করতে, স্ক্রিনের উপরের ডান বা বাম কোণ থেকে সোয়াইপ করুন৷ এখানে আপনি প্রতিটি গেমের জন্য সেটিংস কাস্টমাইজ করতে পারেন, যেমন: B. টাচ ট্রিগার৷

কর্মক্ষমতা

আপনি যখন কনসোল বা পিসিতে গেম করেন, তখন এটি সাধারণত হার্ডওয়্যার যা আপনার গেমগুলি কতটা ভাল চালানোর সীমিত কারণ। তবে প্লে স্টোরে পাওয়া গেমের তুলনায় অ্যান্ড্রয়েড গেমিং ফোনগুলো অনেক এগিয়ে। রেডম্যাজিক 9 প্রো-তে স্ন্যাপড্রাগন জেন 3 চিপসেট শক্তিশালী, তবে প্লে স্টোরে উপলব্ধ বেশিরভাগ গেমগুলিতে এটি ব্যবহার করা প্রায় অসম্ভব।

আমি প্রায় রেডম্যাজিক 9 প্রো-এর জন্য কিছুটা দুঃখিত বোধ করছি কারণ এটি কিছুটা বেশি হয়ে যায় কারণ বেশিরভাগ অ্যান্ড্রয়েড গেমগুলি সেই দাবিদার নয়। আমি গেনশিন ইমপ্যাক্টের সুন্দর দর্শনীয় স্থানগুলি অন্বেষণ করছি বা কল অফ ডিউটির ব্যস্ত গেম খেলছি, আমি কখনই ফ্রেম রেট হ্রাস লক্ষ্য করিনি।

রেডম্যাজিক 9 প্রো-এর আমার পরীক্ষাটি দ্রুত আমি এটিকে অতিরিক্ত গরম করতে পারি কিনা তা নিয়ে একটি খেলা হয়ে উঠেছে। কিন্তু এমনকি যখন আমি একই সাথে সর্বাধিক উজ্জ্বলতা সহ একটি স্থিতিশীল 60fps-এ জেনশিন ইমপ্যাক্ট খেলছিলাম, সিপিইউকে সর্বাধিক করেছিলাম, গান ডাউনলোড এবং প্লে করছিলাম এবং ফোন চার্জ করার সময় একটি মুভি ডাউনলোড করছিলাম, তখনও আমার হাত কখনও একটু বেশি গরম হয়নি। অবশ্যই, আপনি সাধারণত একই সময়ে এই সমস্ত জিনিসগুলি করবেন না (এবং উত্পাদনশীলতা মোড চালু করার কোনও বাস্তব কারণ নেই)। যাইহোক, রেডম্যাজিক 9 প্রো ফ্যান প্রায় নীরব থাকার সময় কীভাবে একটি স্থিতিশীল তাপমাত্রা বজায় রাখে তা দেখতে দুর্দান্ত।

আমি ডুয়াল শোল্ডার ট্রিগারের সাথেও মুগ্ধ হয়েছিলাম। তারা একটি 520Hz টাচ স্যাম্পলিং রেট এবং 7.4ms রেসপন্স টাইম অফার করে, যা বেশিরভাগ ফ্ল্যাগশিপ অ্যান্ড্রয়েড স্ক্রিনের চেয়ে দ্রুত, এবং যখন একজন ফিজিক্যাল কন্ট্রোলার সবসময় জয়ী হয়, আমি সেগুলিকে আশ্চর্যজনকভাবে দরকারী বলে মনে করেছি। এটি বেশিরভাগই একটি সংক্ষিপ্ত, তীক্ষ্ণ গন্ডগোলের কারণে হয়েছিল যা এই সত্যটিকে মুখোশ করতে সাহায্য করেছিল যে আমি একটি প্রকৃত শাটার বোতামের পরিবর্তে একটি ধাতুর শক্ত টুকরো টিপছিলাম।

ক্যামেরা
আমি ইতিমধ্যে রেডম্যাজিক 9 প্রোতে ক্যামেরা বসানোর সমস্যাগুলি স্পর্শ করেছি, তবে এই ক্যামেরাগুলি কতটা খারাপ তা বিবেচনা করে এটি প্রায় অপ্রাসঙ্গিক। যদিও এটি একটি গেমিং ফোন থেকে প্রত্যাশিত, শর্তগুলি আদর্শ না হলে আপনি শালীন ছবি পেতে সংগ্রাম করবেন৷

50 এমপি প্রধান ক্যামেরাটি রেডম্যাজিক 8 প্রো-এর মতোই, যা ভালো আলোতে আউটডোর ফটোগ্রাফির জন্য যথেষ্ট। নতুন 50-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড-এঙ্গেল লেন্স নিশ্চিত করে যে ল্যান্ডস্কেপ শটগুলি তীক্ষ্ণ থাকবে, তবে আপনি সন্ধ্যা বা ভোরে শুটিং এড়াতে চাইবেন।

16MP সেলফি ক্যামেরা ভয়ানক, যা স্ক্রিনের নিচে লুকিয়ে থাকার কারণে প্রত্যাশিত। অবজেক্টগুলি অত্যধিক তীক্ষ্ণ, রঙগুলি ধুয়ে ফেলা হয় এবং খাঁটি ত্বকের টোন ক্যাপচার করা প্রায় অসম্ভব, ঠিক যেমনটি অন্য সমস্ত আন্ডার-স্ক্রীন ফ্রন্ট ক্যামেরা রেডম্যাজিক ব্যবহার করেছে।

এছাড়াও, চলমান বস্তুগুলি একটি ফটোতে অদ্ভুত ফাঁক তৈরি করে, যেমন আপনি নীচে বিড়ালের চারপাশে দেখতে পাচ্ছেন। যদিও আমি সামনের ক্যামেরা থেকে খুব বেশি আশা করি না, আমি চাই নুবিয়া এমন কিছু অফার করত যা আমাকে উচ্চ-মানের ফটো তুলতে এবং বন্ধুদের সাথে শেয়ার করতে দেয়।

প্রতিযোগিতা

2023 সালের সবচেয়ে বড় গেমিং ফোন হল Asus ROG Phone 7। ফোনটি উল্লেখযোগ্যভাবে বেশি ব্যয়বহুল এবং এতে আরও শক্তিশালী Snapdragon Gen 2 চিপ রয়েছে, তবে এটি আরও নির্ভরযোগ্য অভিজ্ঞতা প্রদান করে। এর সফ্টওয়্যারটি ফ্ল্যাগশিপ অ্যান্ড্রয়েড ফোনের সাথে অনেক বেশি মিল এবং এর ক্যামেরা ইনস্টাগ্রাম-যোগ্য ছবি তুলতে পারে। যাইহোক, বেস মডেলের দাম $860, যা Redmagic 9 Pro এর থেকে $200 বেশি।

দেখার মতো আরেকটি ফোন হল Redmagic 8S Pro। রেডম্যাজিক 9 প্রো সম্পর্কে আমি যে সমস্ত পরিবর্তন পছন্দ করি না সেগুলি এই মডেল থেকে অনুপস্থিত এবং এটি কোনও পারফরম্যান্স সমস্যা ছাড়াই পুরানো চিপগুলিতে চলে। আপনি যদি এটি বিক্রয়ে খুঁজে পান তবে এটি অবশ্যই একটি দুর্দান্ত বিকল্প যা আপনাকে আঘাত করবে না।
আমি এটা কিনতে হবে?

রেডম্যাজিক 9 প্রো-এর সবচেয়ে বড় সমস্যা হল 2023 সালে সর্বশেষ অ্যান্ড্রয়েড গেমগুলি চালানোর জন্য হার্ডওয়্যারের প্রয়োজন নেই। দীর্ঘ ব্যাটারি লাইফ এবং টাচ শাটারের মতো বৈশিষ্ট্যগুলি দুর্দান্ত সুবিধা, তবে আপনি সেগুলি একই দামে পেতে পারেন। একটি নিয়মিত অ্যান্ড্রয়েড স্মার্টফোন যা আপনাকে সর্বশেষ অ্যান্ড্রয়েড গেম খেলতে দেয় এবং সামগ্রিকভাবে আরও নির্ভরযোগ্য অভিজ্ঞতা প্রদান করে।

যাইহোক, আপনি যদি সর্বশেষ অ্যান্ড্রয়েড গেমিং হার্ডওয়্যার পেতে চান তবে রেডম্যাজিক 9 প্রো হল এর দামের সীমার মধ্যে সেরা গেমিং ফোন। যারা সাম্প্রতিক হার্ডওয়্যার সহ একটি সাশ্রয়ী মূল্যের গেমিং ফোন কিনতে চান তাদের জন্য, এখানে পছন্দ করার মতো অনেক কিছু আছে, কিন্তু যতক্ষণ না মোবাইল গেমিং স্ন্যাপড্রাগন যা অফার করে তার সাথে প্রতিদ্বন্দ্বিতা করতে না পারে, আমরা প্রতি বছর সেরা কিছু দেখব। আমরা উপলব্ধ হার্ডওয়্যার চেক করব. পণ্য আপগ্রেড আগের চেয়ে আরো অর্থহীন মনে হয়.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *