Samsung Galaxy A15 নতুন স্মার্টফোন পাওয়া যাবে স্বল্প মূল্যে

স্যামসাং তাদের গ্রাহকদের সাশ্রয়ী মূল্যের স্মার্টফোন দিচ্ছে। ফোনটি 2024 সালের প্রথম দিকে মুক্তি পাবে বলে আশা করা হচ্ছে। Galaxy A15 সিরিজের ফোনহটিতে 5G প্রযুক্তি, উন্নত ক্যামেরা এবং দ্রুত চার্জিং বৈশিষ্ট্য থাকছে।

স্যামসাং বাংলাদেশের এমএক্স ব্যবসার প্রধান- মুয়াইদুর রহমান বলেন: এই মোবাইল ফোনটি শুধু আমাদের দেশেই নয়, আন্তর্জাতিক বাজারেও বিক্রি করা হবে। পরিকল্পনা অনুযায়ী, এই কোম্পানির নতুন ডিভাইসটি আন্তর্জাতিক বাজারে ছাড়ার পরেই আমাদের দেশে লঞ্চ করা হবে। তাই এই সিরিজের নতুন এই ফোনের জন্য স্যামসাং প্রেমীদের দীর্ঘ সময় অপেক্ষা করতে হবে। তবে কবে নাগাদ দেশে চালু হবে সে বিষয়ে কিছু জানায়নি স্যামসাং।

প্রযুক্তি সাইট Gadgets 360 একটি প্রতিবেদনে বলে, এই ফোনটি প্রথমে মার্কিন বাজারে ছাড়া হবে। এরপর এটি বিশ্বের বিভিন্ন দেশে পাওয়া যাবে। এই ফোনটিতে একটি অত্যন্ত শক্তিশালী 5000mAh ব্যাটারি রয়েছে এবং এটি দ্রুত চার্জিং সমর্থন করে। এটা বিশ্বাস করা হয় যে Samsung 2024 সালের জানুয়ারিতে আনুষ্ঠানিকভাবে Galaxy A15 পর্দা উন্মোচন করতে পারে।

Samsung Galaxy A15 মোবাইল ফোনটি Walmart-এর অফিসিয়াল ওয়েবসাইটে দেখা গেছে। সেখানে আপনি এই ফোনের ডিজাইন সম্পর্কে বিস্তারিত তথ্য পাবেন। এই ফোনটিতে একটি 6.5-ইঞ্চি সুপার AMOLED ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের দিক থেকে এই ফোনটি মিডিয়াটেক চিপসেট সাপোর্ট করে।

এটি ডাইমেনশন 6100+ SoC দ্বারা চালিত হবে বলে অনুমান করা হচ্ছে। 4 GB পর্যন্ত RAM এবং 128 GB পর্যন্ত ইন্টারনাল মেমরি রয়েছে। ফোনের প্রধান ক্যামেরা সেন্সর হল একটি 50-মেগাপিক্সেল ক্যামেরা। দ্বিতীয় ক্যামেরাটি একটি 5-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড-এঙ্গেল সেন্সর এবং একটি 2-মেগাপিক্সেল ডেপথ ক্যামেরা রয়েছে। সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য এই ফোনে একটি 13-মেগাপিক্সেল ফ্রন্ট-ফেসিং সেন্সর থাকবে।

ওয়ালমার্টের অনলাইন তালিকা অনুযায়ী, ফোনটিতে ওয়াটারড্রপ নচ রয়েছে। সেখানে সেলফি ক্যামেরা আছে। এছাড়াও পর্দার চারপাশে সমতল প্রান্ত এবং ফ্রেম রয়েছে। যেহেতু এটি একটি বাজেট মডেল তাই ফোনটির ডিজাইন নজরকাড়া। ভলিউম রকার এবং পাওয়ার বোতামটি ফোনের ডানদিকে অবস্থিত। এই বোতামটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর হিসেবেও ব্যবহার করা যাবে। এছাড়াও, একটি ট্রিপল ক্যামেরা সেন্সর এবং এলইডি ফ্ল্যাশ রয়েছে।
Walmart তালিকা অনুযায়ী, Samsung Galaxy A15 এর দাম হবে $139 মার্কিন বাজারে। সেই অনুযায়ী বাংলাদেশে এই ফোনটি 15,000 টাকায় পাওয়া যেতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *