Xiaomi Redmi Note 13 চীনের বাজারে ঝড় তুলছে

চীনা প্রযুক্তি নির্মাতা প্রতিষ্ঠান Xiaomi সম্প্রতি চীনা বাজারে একটি নতুন রেডমি সিরিজের ফোন লঞ্চ করেছে। মডেল রেডমি নোট 13 প্রো। ফোনটি বাজারে আসার সাথে সাথেই ক্রেতাদের হিড়িক পড়েছে। Xiaomi ঘোষণা করেছে যে মডেলটি খুব শীঘ্রই অন্যান্য দেশে লঞ্চ করা হবে।

Redmi Note 13 এই বছরের সেপ্টেম্বরে চীনা বাজারে লঞ্চ হয়েছিল। একই সঙ্গে এই সিরিজের আরও দুটি ফোন মুক্তি পেয়েছে। এগুলো হল Redmi Note 13 এবং Note 13 Pro Plus। তারা এখন বিশ্বের অন্যান্য স্থানে এই সিরিজের ফোন লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে।

Xiaomi Redmi Note 13 ফোনটিতে 1.5K রেজোলিউশন সহ একটি 6.67-ইঞ্চি ফুল HD প্লাস AMOLED ডিসপ্লে রয়েছে। রিফ্রেশ রেট হল 120 ​​Hz। সুরক্ষার জন্য, ডিসপ্লেটি কর্নিং গরিলা গ্লাস ভিকটাস দ্বারা সুরক্ষিত।

পারফরম্যান্সের ক্ষেত্রে, ফোনটিতে দ্বিতীয় প্রজন্মের স্ন্যাপড্রাগন 7S প্রসেসর দ্বারা চালিত। পাঁচটি স্টোরেজ অপশন সহ ফোনটি চীনা বাজারে লঞ্চ করা হয়েছে । প্রতিটি সংস্করণে 8 GB RAM রয়েছে।

ফোনটিতে রয়েছে চিত্তাকর্ষক ক্যামেরা। স্যামসাং আইসোসেল এইচপি 3 এর প্রধান ক্যামেরাটির রেজোলিউশন 200 মেগাপিক্সেল। এটি অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন সমর্থন করে। একটি সেকেন্ডারি ক্যামেরা হিসাবে, ফোনটিতে একটি 8-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড-এঙ্গেল লেন্স এবং একটি 2-মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর রয়েছে। সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য এই ফোনটিতে একটি 16MP ফ্রন্ট ক্যামেরা রয়েছে।

ফোনটিতে 5100 mAh ক্ষমতার একটি খুব শক্তিশালী ব্যাটারি রয়েছে। 67W দ্রুত চার্জিং সমর্থন করে। ফোনটি সফটওয়্যার হিসেবে Android 13 থাকছে। ফোনটি চারটি রঙে পাওয়া যাবে: কালো, নীল, সাদা এবং সিলভার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *