মোবাইল ফোন

সম্প্রতি Vivo বাজারে আনছে স্যাটেলাইটে কানেক্টিভিটি স্মার্টফোন

দুনিয়াকে হাতের মুঠোই এনে দিয়েছে ছোট্ট এক মোবাইল ফোন। আর এই মোবইল ফোনের প্রাণ হলো সিম কার্ড। এবার বুজি শেষ হতে চলেছে সিম কার্ডের যোগ।

এখন থেকে ফোন কল হবে সিম ছাড়ায়। চিনার টেক জায়ান্ট Vivo এই প্রযোক্তি নিয়ে এসেছে তাদের নতুন ফোন Vivo X100 Ultra‘তে। স্যাটেলাইট কানেক্টেবিটি এই ফোনটির সবচেয়ে আকর্ষণীয় ফিচার।

এছাড়াও কেমেরা ও স্ক্রিনে আছে চমক। 6.78 ইঞ্চির বড় ডিস্পেøতে ব্যবহার করা হয়েছে এমোলেট পেন, যা IT 69 রেটেড। মানে পানি আর ধুলো রূধ করবে এই ফোন। 12 GB এবং 16GB RAM এর সাথে 256 বা 512 GB ROM ভার্সনে স্টোরেজ স্ট্রেট করা যাবে 1TB পর্যন্ত।

Vivo X100 Ultra মডেলেতে দেয়া হয়েছে কোয়াল কমেন্টস ¯েœপ ড্রাগন 8 জেনারেশন 3 প্রসেশর। যা আপনাকে দিবে সুপার স্পিড।

টাইটানিয়াম, সাদা এবং স্পেস গ্রে রঙের আল্ট্রাতে দেয়া হয়েছে আল্ট্রাসনিক ফিঙ্গারপ্রিন্ট স্কেনার। হাই সিকিউরিটি ফিচার কেমন তা এবার টের পাবে ব্যবহার কারিরা।

ফোনটি চলবে এন্ড্রোয়েড 14 OS 4 ভার্সনে, মানে সব কিছুই আপডেটেট। ফোনের ট্রিপল কেমেরা সবচেয়ে ধূর্দান্ত। কার্ল জেক্সের কেমেরাই মেইন সেন্সর 200 মেগাপিক্সেল প্রাইমারী মানে সেলফি কেমেরাই ছবি তুলতে পারবেন 50 মেগাপিক্সেলে। সাথে টেলিফটো ও হোয়াইট এঙ্গেল লেন্স ফিচার আপনাকে ছাবি তুলার নতুন অনুভূতি দিবে।

চার্জ নিয়ে নিশ্চিন্ত থাকতে এক্স ১০০ আল্ট্রাতে যুক্ত করা হয়েছে 5500mah এর বেটারী। 18 ওয়ার্ডের ফার্স্ট চার্জ করে, সাথে থাকছে ওয়ারলেস চার্জিং। অতএব ফোনের চার্জ নিয়ে আপনাকে দিনে একবারের বেশি ভাবতে হবে না। স্যাটেলাইট কানেক্টেভিটির দারুন এই স্মার্ট ফোনটি মে মাসের মধ্যেই পেয়ে যাবেন তিনটি রঙে।

Admin

Hi, i'm Tusher. welcome to our site.

Leave a Reply

Related Articles

Back to top button